প্রেস বিজ্ঞপ্তি :

উখিয়া-টেকনাফের প্রথম ও একমাত্র ডিজিটাল স্কুল নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুল পরিদর্শন করেছেন টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসার। ২৪ আগষ্ট দুপুর ১২টায় টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার মো: এমদাদ হোসেন চৌধুরী ও সহকারী শিক্ষা অফিসার আশিষ বোস স্কুল পরিদর্শনে আসলে স্কুল শিক্ষক ও কমিটির সদস্যরা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পর দুপুর ১টায় ২০১৭ শিক্ষা বর্ষের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল প্রকাশ উপলক্ষে এক অভিভাবক সমাবেশ স্কুলের প্রিন্সিপাল সাংবাদিক মমতাজুল ইসলাম মনুর সভাপতিত্ব ও শিক্ষক আবদুল গফুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ এমদাদ হোসেন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশিষ বোস ও স্কুল কমিটির সদস্য আমিন উল্লাহ সাইফ, মো: এমরান শাহ, মো: আবদুল্লাহ, মো: ফায়সাল আশেক ও রফিকুল ইসলাম অপি। বক্তব্য রাখেন অভিভাবক শাহ আলম, জামাল হোসাইন, মোক্তার হোসেন, চম্পা আক্তার, রেহেনা আক্তার, মরিয়ম আক্তার প্রমূখ। অনুষ্টান শেষে প্রিন্সিপাল ২০১৭ শিক্ষা বর্ষের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল উপজেলা শিক্ষা অফিসারকে হস্তান্তর করেন। পরে ফলাফল প্রকাশ করেন প্রধান অতিথি। অতিথিরা স্কুলের মাল্টিমিডিয়া ক্লাসসহ সকল কার্যক্রম পরির্দশ করে সন্তোষ প্রকাশ করেন এবং স্কুল পরিচালনার ক্ষেত্রে সব ধরণের সহযোগিতার আশ^াস দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষক সাদ্দাম হোছাইন, মহিলা শিক্ষক রোজিনা আখতার, হাসিনা সুলতানা ও ইফফাত আছিয়া, একাউন্টেন্ট হুমায়ুন পারভেজ ও স্কুল বয় মোহাম্মদ আবদুল্লাহ।